Sunday, September 8, 2024
HomeBreakingAmit Shah : 'প্রথম ৫ দফাতেই ৩১০ আসন পার বিজেপির, আরও দুই...

Amit Shah : ‘প্রথম ৫ দফাতেই ৩১০ আসন পার বিজেপির, আরও দুই দফায় ৪০০ পার’, আত্মবিশ্বাসী শাহ

লোকসভা নির্বাচনের প্রথম পাঁচ দফাতে ৩১০ আসন পার করে ফেলেছে বিজেপি, এবং বাকি দুই দফায় ৪০০ আসনও পার করে যাবে, মঙ্গলবার এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ওড়িশার সম্বলপুর লোকসভা কেন্দ্রে একটি নির্বাচনী প্রচারসভায় বক্তব্য পেশ করতে গিয়ে আত্মবিশ্বাসের সুর শোনা গেল তাঁর কণ্ঠে।

কী বললেন অমিত শাহ?

এদিন অমিত শাহ (Amit Shah) বলেন, চলতি লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে তৃতীয়বারের জন্য ক্ষমতায় এনে দেশকে আরও শক্তিশালী করতে হবে এবং ওড়িশার গৌরবকেও পুনরুদ্ধার করতে হবে। এড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েককে নিশানা করে তিনি বলেন, মুখ্যমন্ত্রী রাজ্যে বাবু সংস্কৃতি প্রচলন করেছেন এবং ওড়িয়া সংস্কৃতিকে অশ্রদ্ধা করছেন। শাহ দাবি করেন, প্রচুর পরিমাণে প্রাকৃতিক সম্পদে পরিপূর্ণ হওয়া সত্ত্বেও ওড়িশা আজ দরিদ্র। নবীন পট্টনায়েকের বাবুরা এই সম্পদ লুঠ করতে ব্যস্ত।

আরও পড়ুন :PM Modi : ‘জগন্নাথ মন্দিরের রত্নভাণ্ডারের চাবি কোথায়?’, প্রশ্ন ছুঁড়লেন মোদী 

শাহ (Amit Shah) আরও বলেন, আমরা এমন এক ওড়িশা গড়ে তুলতে চাই, যেখান থেকে কোনও তরুণকে নিজের স্ত্রী, বয়স্ক বাবা-মা-কে ছেড়ে কাজের জন্য মহারাষ্ট্র, হরিয়ানা বা ব্যাঙ্গালুরুতে যেতে হবে না। সে নিজের রাজ্যেই জীবিকা নির্বাহ করতে পারবে। বিজেপিকে জয়ী করলে ওড়িশা এক তরুণ মুখ্যমন্ত্রী পাবে, রাজ্যের উন্নয়নও হবে।

রাজ্য সরকারের প্রতি তোপ দেগে অমিত শাহ বলেন, পশ্চিম ওড়িশাকে অগ্রাহ্য করেছে বিজেডি। কিন্তু বিজেপি সমগ্র ওড়িশার উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। রাজ্যের ২৭ লক্ষ পরিবারের নিজের বাড়ি নেই। পানীয় জলের অভাব রয়েছে, স্কুল বন্ধ হয়ে পড়ে রয়েছে বলে অভিযোগ করেন তিনি। নবীন পট্টনায়েকের সরকার কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলিকে হাইজ্যাক করছে এবং খালি ব্যাগ ধরিয়ে দিচ্ছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular