Tuesday, September 17, 2024
Homeরাজ্যকোচবিহারBikaner-Guwahati train accident বাড়ি ফেরা হল না মঙ্গলের, পাতলাখাওয়ায় আজ শুধুই হাহাকার

Bikaner-Guwahati train accident বাড়ি ফেরা হল না মঙ্গলের, পাতলাখাওয়ায় আজ শুধুই হাহাকার

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : দীর্ঘদিন ধরে মা-বাবা, ভাইবোনদের ছেড়ে কাজের সন্ধানে পাড়ি দিয়েছিলেন ভিন রাজ্যে। দীর্ঘ ১৬ বছর ধরে জয়পুরে কাজ করত কোচবিহার ২ নম্বর ব্লকের পাতলাখাওয়া এলাকার বাসিন্দা মঙ্গল ওঁরাও। প্রতিবছর একবার করে মঙ্গল স্ত্রী-সন্তানদের নিয়ে গ্রামের বাড়িতে। বাড়ি থেকে কয়েকটি স্টেশন আগেই বিকানের-গৌহাটি এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারান মঙ্গল ওঁরাও। দুর্ঘটনায় গুরুতর আহত হন মঙ্গলের ছেলে মানিক ওঁরাও। স্বামীর মৃত্যু এবং বড় ছেলে গুরুতর আহত হওয়ায় বর্তমানে অসহায় হয়ে পড়েছেন মঙ্গলের স্ত্রী নীলিমা ওঁরাও। বর্তমানে পাঁচ বছরের ছোট ছেলে রাহুলকে নিয়ে অসহায় অবস্থায় দিন গুনছে নীলিমা।

বাড়ি থেকে কয়েকটি স্টেশন আগেই দুর্ঘটনায় প্রাণ হারান মঙ্গল ওঁরাও Bikaner-Guwahati train accident

আরও পড়ুন : Bikaner-Guwahati train accident হাসপাতালে এলেন কমিশনার অব রেলওয়ে সেফটি এবং প্যাসেঞ্জার অ্যামিনিটিস কমিটির সদস্যরা

জয়পুরের বিভিন্ন কনস্ট্রাকশন সাইডে কাজ করতেন মঙ্গল ওঁরাও এবং স্ত্রী নীলিমাও সেখানে বাসা বাড়ির কাজ করতেন। দুই ছেলেকে নিয়ে ছিল তাঁদের সংসার। দীর্ঘদিন বাদে তাঁরা গ্রামের বাড়ি ফিরছিল। জয়পুর থেকে আসার আগে মঙ্গল ফোন করে বোনকে ডেকে নিয়েছিল গ্রামের বাড়িতে। দাদার সঙ্গে দেখা করতে বোন গ্রামের বাড়ি ফিরলেও বাড়ি ফিরল না দাদা।

আজ অসহায় এই পরিবারের সঙ্গে দেখা করতে পাতলাখাওয়াতে আসেন রাজ্যের শিক্ষা দফতরের মন্ত্রী পরেশচন্দ্র অধিকারী এবং এনবিএসটিসির চেয়ারম্যান পার্থপ্রতিম রায়। শোকগ্রস্ত পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন পরেশচন্দ্র অধিকারী। বর্তমানে ছেলেকে মানুষ করতে কর্মসংস্থানের আবেদন জানান নীলিমা ওঁরাও।

আরও পড়ুন : Complaint against train driver at Maynaguri GRP দুর্ঘটনাগ্রস্ত ট্রেন চালকের বিরুদ্ধে ময়নাগুড়ি জিআরপিতে অভিযোগ দায়ের আহত যাত্রীর

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular