Sunday, September 8, 2024
HomeদেশAnant-Radhika Wedding-এর প্রভাব, মুম্বইয়ের কয়েকটি অফিসের কর্মীরা ১৫ জুলাই পর্যন্ত করবে বাড়ি...

Anant-Radhika Wedding-এর প্রভাব, মুম্বইয়ের কয়েকটি অফিসের কর্মীরা ১৫ জুলাই পর্যন্ত করবে বাড়ি থেকে কাজ

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের (Anant-Radhika Wedding) আজ বিয়ে। বহু প্রতীক্ষিত এই মেগা অনুষ্ঠানের সাক্ষী থাকবেন অগণিত গন্যমান্য ব্যক্তিত্বরা। দেশ-বিদেশ থেকে ইতিমধ্যেই আমন্ত্রিতরা হাজির হয়েছেন মুম্বইয়ে। আজই চার হাত এক হতে চলেছে অনন্ত-রাধিকার। গত কয়েক মাস ধরে প্রাক বিবাহ অনুষ্ঠান দেখেছে গোটা বিশ্ব।

শুক্রবার বিয়ের (Anant-Radhika Wedding) দিন যে আগের সব অনুষ্ঠান-আয়োজনকে ছাপিয়ে যাবে তা বলাই বাহুল্য। আর এই উপলক্ষ্যে মুম্বইয়ে সাজ সাজ রব। এদিকে এই অনুষ্ঠান উপলক্ষে মুম্বইয়ের কয়েকটি অফিসের কর্মীদের আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

কেন এই সিদ্ধান্ত?

জানা গিয়েছে, আজ বিকেসি-র জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হতে চলেছে অনন্ত-রাধিকার বিয়ের (Anant-Radhika Wedding) অনুষ্ঠান। মুম্বইয়ের ব্যস্ত এলাকায় রয়েছে এই কনভেনশন সেন্টার। পরিস্থিতি বিচার করে ১৫ জুলাই পর্যন্ত ট্রাফিক নিয়ন্ত্রণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যার প্রভাব পড়েছে বেশ কিছু অফিসেও। কর্মীরা যাতে এই কয়েকদিন নির্বিঘ্নে অফিসের কাজ করতে পারেন তার জন্য তাঁদের বাড়ি থেকেই কাজ করতে বলা হয়েছে।

আরও পড়ুন : Sonakshi-Zaheer Wedding : ‘জোড়ি সলামত রহে’, সোনাক্ষী-জাহিরকে আশীর্বাদ Shatrughan Sinha’র

প্রসঙ্গত, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিয়ের (Anant-Radhika Wedding) উৎসব চলবে ১৪ জুলাই পর্যন্ত, তাই ১৫ পর্যন্ত এই ওয়ার্ক ফ্রম হোম-এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দুপুর আজ ৩টের সময় রওনা দিচ্ছে বরযাত্রী। রাত্রি ৮টায় হবে বরমালা এবং রাত সাড়ে ৯টায় হবে বিয়ের মূল অনুষ্ঠান। জানা গিয়েছে, ৪০০০ থেকে ৫০০০ কোটি টাকা খরচ হচ্ছে এই মেগা অনুষ্ঠানে। আম্বানিদের সম্পদের ০.০৫ শতাংশ খরচ হচ্ছে এই বিয়েতে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular