Friday, October 25, 2024
HomeBreakingAishwarya-Abhishek: ঐশ্বর্যার বাড়ির পার্টিতেও অনুপস্থিত অভিষেক; বিচ্ছেদের জল্পনা তুঙ্গে!

Aishwarya-Abhishek: ঐশ্বর্যার বাড়ির পার্টিতেও অনুপস্থিত অভিষেক; বিচ্ছেদের জল্পনা তুঙ্গে!

ঐশ্বর্যা-অভিষেকের (Aishwarya-Abhishek) সম্পর্ক নিয়ে কম জলঘোলা হচ্ছে না বিনোদন জগতে। অভিনেত্রী নিমরত কৌরের নাম অভি-অ্যাশের বিচ্ছেদের জল্পনার পালে যেন আরও হাওয়া দিচ্ছে। দুই হাই প্রোফাইল তারকার বিয়ে কি টিকবে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যমে। ঘুরপাক খাচ্ছে বলিপাড়ার অলিতে গলিতেও। আর এরই মাঝে ঐশ্বর্যার বাড়ির অনুষ্ঠানে অভিষেকের অনুপস্থিতি নতুন করে গুঞ্জন সৃষ্টি করেছে।

ঐশ্বর্যার বাড়ির অনুষ্ঠানে অনুপস্থিত অভিষেক

সম্প্রতি ঐশ্বর্যার আত্মীয়ার জন্মদিনের অনুষ্ঠানে অভিনেত্রীকে, তাঁর মেয়ে, মা এবং আরও কয়েকজনের সঙ্গে দেখা যায়। সেই ছবি ইতিমধ্যেই সংবাদ মাধ্যমে ঘুরছে। কিন্তু তাতে কোথাও দেখা যায়নি অভিষেককে। আর এখান থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন শুরু। তাহলে বিচ্ছেদেই সীলমোহর দিচ্ছে অভিষেকের এই অনুপস্থিতি? সত্যিটা কি তা তো তাঁরাই স্পষ্ট করে বলতে পারবেন। তবে এই মুহূর্তে বিনোদন জগতে এটাই হট-টপিক।

আরও পড়ুন: Abhishek-Aishwarya: ঐশ্বর্যা-অভিষেকের দাম্পত্যে তৃতীয় ব্যক্তি? কাকে নিয়ে গুঞ্জন জানেন?

উল্লেখ্য, চলতি বছরের জুলাই মাস থেকে অভি-অ্যাশের সম্পর্ক নিয়ে কথা হতে শুরু করে। অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে ঐশ্বর্যা-আরাধ্যার পৃথকভাবে আসা যেন তাতে ঘৃতাহুতি দেয়। তাঁদের সঙ্গে দেখা যায়নি অভিষেককে। এরপরই অনেকবারই এমন ছবি দেখা গিয়েছে যেখানে অভিষেক-ঐশ্বর্যা (Aishwarya-Abhishek) আলাদা আলাদা অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। তবে এখনও পর্যন্ত এই জল্পনা প্রসঙ্গে তারকাদ্বয় মুখ খোলেননি।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভি-অ্যাশ বিয়ে করেন। ২০১১-তে তাঁদের জীবনে আসে আরাধ্যা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular