Sunday, September 8, 2024
HomeBreakingRituparna Sengupta : রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডি'র

Rituparna Sengupta : রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডি’র

ফের সংবাদ শিরোনামে বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। জনপ্রিয়তার কারণে তিনি খবরে থাকবেন এটাই স্বাভাবিক। কিন্তু কোনও ছবির কাজের জন্য নয়, রেশন দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট তাঁকে তলব করায় এখন চর্চায় রয়েছে অভিনেত্রীর নাম।

কী জানা যাচ্ছে?

ইডি সূত্রে খবর, রেশন দুর্নীতি থেকে অর্থ বাংলা ছবির জগতেও ব্যবহৃত হয়েছে। ঋতুপর্ণার (Rituparna Sengupta) ছবির অ্যাকাউন্টের যাবতীয় তথ্য সহ অভিনেত্রীকে নিজাম প্যালেসে তলব করে ইডি। আগামী ৫ জুন ডাকা হয়েছে তাঁকে।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের জুলাইয়ে ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) রোজভ্যালিকাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। এক সময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল, যার কয়েকটিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল।

আরও পড়ুন : Dhadak 2: তৃপ্তি-সিদ্ধান্তকে জুটি করে ‘ধড়ক ২’ উপহার দেবেন করণ

অন্যদিকে, এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা ও প্রসেনজিতের ছবি অযোগ্য। এর পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। সূত্রের খবর, এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী। তাই ইডির সমনে কী পদক্ষেপ নেবেন তিনি তা এখনও স্পষ্ট নয়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular