Sunday, September 8, 2024
HomeBreakingPushpa 2 Release Date : ফের পিছিয়ে গেল পুষ্পা ২-এর মুক্তির দিন

Pushpa 2 Release Date : ফের পিছিয়ে গেল পুষ্পা ২-এর মুক্তির দিন

‘Pushpa: The Rise’ একসময় ঝড় তুলেছিল বক্স-অফিসে। এবার পুষ্পা ২-এর (Pushpa 2 Release Date) অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা। কিন্তু জানা গিয়েছে ফের পিছিয়ে গিয়েছে ‘Pushpa: The Rule’-এর মুক্তির দিন। সোশ্যাল মিডিয়ায় ছবির নতুন পোস্টার তুলে ধরে মুক্তির দিন সম্পর্কে জানিয়েছেন আল্লু অর্জুন।

‘Pushpa: The Rule’ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন Allu Arjun, Fahadh Faasil, এবং Rashmika Mandanna. এই ছবি প্রথমে ১৫ অগাস্ট মুক্তি পাবে বলে জানা গিয়েছিল। তবে সেই মুক্তির দিন অনেকটাই পিছিয়ে গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টার শেয়ার করে অভিনেতা জানিয়েছেন ছবিটি (Pushpa 2 Release Date) মুক্তি পেতে চলেছে চলতি বছর ৬ ডিসেম্বর।

 

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

কেন এই দেরী?

ছবির (Pushpa 2 Release Date) নির্মাতারা ছবি মুক্তির এই দেরী সম্পর্কে জানিয়েছেন সিনেমাপ্রেমীদের একটি পোস্টের মাধ্যমে। Mythri Movie Makers তাদের এক্স হ্যান্ডেলে লিখেছেন, “Pushpa: The Rule-এর অপেক্ষায় রয়েছেন সকলে। ছবির কাজ শেষ করার চেষ্টা চলছে যাতে সময় মতো এটি রিলিজ করা যায়। কিছুটা শ্যুটিং এবং কিছুটা পোস্ট-প্রোডাকশনের কাজ বাকি থাকায় ১৫ অগাস্ট ছবিটি মুক্তি পাচ্ছে না।”

আরও পড়ুন : Alia Bhatt : পিছিয়ে গেল আলিয়ার পরবর্তী ছবি ‘Jigra’র মুক্তির দিন

উল্লেখ্য, ‘Pushpa: The Rule’, ১৫ অগাস্ট মুক্তি পেলে তাকে রোহিত শেট্টির ‘Singham Again’ এবং নিখিল আডবাণীর ‘Vedaa’-র সঙ্গে চ্যালেঞ্জে নামতে হত। জানা যাচ্ছে, ১৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে আরও বেশ কিছু ছবি, সেগুলি হল, অক্ষয় কুমারের ‘Khel Khel Mein’, রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘Stree 2’ প্রভৃতি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular