Tuesday, September 17, 2024
HomeবিনোদনFILMSDid Raveena want to marry Rahul Dravid রাহুল দ্রাবিড়-রবীনা ট‍্যাণ্ডনের বিয়ের গুঞ্জন...

Did Raveena want to marry Rahul Dravid রাহুল দ্রাবিড়-রবীনা ট‍্যাণ্ডনের বিয়ের গুঞ্জন রহস্য ফাঁস 

Did Raveena want to marry Rahul Dravid রাহুল দ্রাবিড়-রবীনা ট‍্যাণ্ডনের বিয়ের গুঞ্জন রহস্য ফাঁস

ইন্ডিয়া নিউজ বাংলা:  বলিউড রুপোলী জগত হলেও অনেক বিতর্কিত বিষয়ের জন্যেও পরিচিত। লিঙ্ক গুজব এবং যে সব মুচমুচে গসিপ।  এবার রবীনা ট্যান্ডন এর সঙ্গে রাহুল দ্রাবিড়ের সম্পর্কের গুঞ্জন সামনে এলো।

রবীনা ট্যান্ডন  অতীতে অক্ষয় কুমারের সম্পর্ক  শিরোনাম হয়েছিল। কিন্তু শোনা যায় প্রযোজক অনিল থাডানিকে বিয়ে করার আগে তিনি ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের সাথেও যুক্ত ছিলেন? আগের একটি সাক্ষাৎকারে, আরণ্যক  তখরকা রবীনা,  খিলাড়ি কুমারের সাথে তার সম্পর্ক শেষ  করেছিলেন যখন অক্ষয় কুমারকে রেখা এবং সুস্মিতা সেনের সাথে দেখে ফেলেন।  অক্ষয়ের সাথে তার বাগদান‌ও শেষ করে কথা দেন।

বে ২০০২ সালে, রবীনা ট্যান্ডন, যিনি  জীবনে কখনও রাহুল দ্রাবিড়ের সাথে দেখা করেননি, এই ক্রিকেটারের সাথে রোমান্টিকভাবে যুক্ত হন। এমনকি অনেকে বিশ্বাস করেছিলেন যে দুজন বিয়ে করছেন।

ফিল্মফেয়ারের সাথে একটি সাক্ষাৎকারছ, অভিনেত্রী নিজেই এই কাহিনীর কথা খোলসা করে বলেছেন। এই ধরনের গুজব অস্বীকার করেছেন এবং দাবি করেছেন যে তিনি এমনকি দ্রাবিড়কে ব্যক্তিগতভাবে চেনেন না। ওই ম্যাগাজিনের সাথে কথা বলতে গিয়ে, রবীনা ট্যান্ডন  বলেছেন, “ঈশ্বরের দিব‍্যি, তিনি (রাহুল দ্রাবিড়)  পরিচিত নন। বন্ধু বা অন্য কিছু হলে বুঝতাম। বেচারা, তার বিরুদ্ধে আমার কিছু নেই, কিন্তু সে খুবই অস্বস্তিকর। এই মুহুর্তে আমি কেবল আমার কাজের দিকে মনোনিবেশ করছি।”                          ক্রিকেটারের সাথে দেখা করার বিষয়ে, অভিনেত্রী বলেন, “আমি তার সাথে অনুষ্ঠানে দেখা করেছি এবং যথারীতি, একটি সাধারণ আলাপ পরিচয় ছিল। দ্রাবিড় অবশ্যই অনুষ্ঠানের অংশ ছিলেন। আমি তার সাথে দেখা করিনি, শুধুমাত্র, কারণ আমি তাকে এতটা ভালোভাবে চিনি না। ওই অনুষ্ঠানে আমার পুরুষ বন্ধুরা ছিলেন, যেমন গোবিন্দ, সুনীল শেঠি এবং সালমান খান।

রাহুল দ্রাবিড়ের সাথে তার সম্পর্কের গুজবের পিছনে কারণ  , রবীনা ট্যান্ডন বলেছিলেন, “আমি জানি না কীভাবে এটি শুরু হয়েছিল। হতে পারে কারণ আমি কারো সাথে ডেটিং করছি না এবং সেও একজন যোগ্য ব্যাচেলর। আপনার কাছে কোনো গসিপ সূত্র না থাকলে লোকেরা লিঙ্ক আপ করে।

সম্প্রতি, আমি সন্দীপ চৌতার (সঙ্গীত পরিচালক) সাথে যুক্ত হয়েছি, ঈশ্বরের জন্য, আমি তাকে চিনিও না। বেচারা পরের দিন ফোন করল ক্ষমা চাইতে। এটা হাস্যকর.” সাক্ষাৎকারের সময়, যখন মোহরা অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল যে সমস্ত জল্পনা-কল্পনার পরেও ক্রিকেটারের সাথে যদি এখন দেখা হয় তাহলে কি হবে ? তিনি উত্তর দিয়েছিলেন, “কিছু পরিমাণে, হ্যাঁ,  অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে । এইসব গুজব সম্পর্ক নষ্ট করে, সে যতই ভদ্র হোক না কেন। তার  সাথে দেখা হলে আমি স্বাভাবিক হওয়ার চেষ্টা করব। আপনি কি মনে করেন না পরিস্থিতি নিয়ন্ত্রণ করার সময় এসেছে? হ্যাঁ, আমি করব, তবে মনের সেই ফ্রেমে সঠিকভাবে আসতে আমার আরও ছয় বা আট মাস সময় লাগবে। এই সব বন্ধ করার জন্য, আমাকে কাউকে দেখতে হবে, কিন্তু কাজ এখন আমার ফোকাস।”

রাহুল দ্রাবিড় ২০০৩ সালে নাগপুরের চিকিৎসক বিজয়তা পেনধারকারকে বিয়ে করেছিলেন  এবং রবীনা ট্যান্ডন ২০০৪ সালে অনিল থাদানিকে বিয়ে করেছিলেন ।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular