Friday, October 18, 2024
HomeBreakingMiss Universe 2024 প্রতিযোগিতার মঞ্চে ভারতের হয়ে লড়বেন Rhea Singha

Miss Universe 2024 প্রতিযোগিতার মঞ্চে ভারতের হয়ে লড়বেন Rhea Singha

Miss Universe 2024-এ আন্তর্জাতিক মঞ্চে ভারতের হয়ে লড়বেন Rhea Singha. রবিবার রাজস্থানের জয়পুরে ক্রাউন উইনার বিজেতাকে বেছে নেওয়ার চূড়ান্ত পর্ব সম্পন্ন হয়। উপস্থিত ছিলেন ২০১৫ সালের ক্রাউন উইনার অভিনেত্রী ঊর্বশী রাউতেলা।

কে এই Rhea Singha?

১৯ বছর বয়সী রিয়া একজন ভারতীয় অভিনেত্রী-মডেল। উদ্যোগপতি এবং eStore Factory-র ডিরেক্টর Rita Singha এবং Brijesh Singha-এর মেয়ে তিনি। GLS University Gujarat-এর অ্যাম্বাসাডার এবং পড়ুয়াও হলেন রিয়া।

২০২০ সালে মাত্র ১৬ বছর বয়সে তিনি তাঁর মডেলিং কেরিয়ার সুরু করেন এবং Diva’s Miss Teen Gujarat-এর শিরোপা জয় করেন। ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি, তিনি মাদ্রিদে Miss Teen Universe 2023-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন এবং টপ ৬-এ পৌঁছে যান। ওই বছরই ১৯ এপ্রিল তিনি মুম্বইয়ে JOY Times Fresh Face Season 14-এ রানার আপ হন।

আরও পড়ুন: Pyaar Ka Punchnama 3-তে কি দেখা যাবে কার্তিক আরিয়ানকে?

এরপর ২০২৪ সালের ২২ সেপ্টেম্বর, রিয়া জয়পুরে আয়োজিত Miss Universe India 2024-এ জয়ী হন। চলতি বছরের শেষে Miss Universe 2024-এর আন্তর্জাতিক মঞ্চে ভারতের হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন তিনি। রবিবার সেরার সেরা হয়ে উচ্ছ্বসিত রিয়া সকলকে ধন্যবাদ জানান।

এদিনের এই অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ২০১৫ সালের ক্রাউন উইনার অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। তিনিও চলতি বছরে আন্তর্জাতিক মঞ্চে ভারতের জয় প্রসঙ্গে আশাবাদী বলে জানান।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular