Saturday, September 7, 2024
HomeBreakingRahul Gandhi : রায়বরেলী রাখছেন রাহুল, কেরলের ওয়েনাড় থেকে লড়বেন প্রিয়াঙ্কা

Rahul Gandhi : রায়বরেলী রাখছেন রাহুল, কেরলের ওয়েনাড় থেকে লড়বেন প্রিয়াঙ্কা

জল্পনাকে সত্যি করে রায়বরেলীকে ধরে রেখে ওয়েনাড় ছাড়লেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কেরলের এই লোকসভা কেন্দ্র থেকেই লড়বেন বোন প্রিয়াঙ্কা। সোমবার কংগ্রেসের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কংগ্রেসের এই পুরনো গড়ে রাহুল চলতি বছর মা সনিয়ার থেকেও বেশি ভোট পেয়েছেন।

২০১৯ সালের লোকসভা ভোটে উত্তরপ্রদেশের অমেঠী থেকে হেরে গেলেও কেরলের ওয়েনাড় থেকে জিতেছিলেন রাহুল (Rahul Gandhi)। চলতি লোকসভা নির্বাচনে রায়বরেলী এবং ওয়েনাড় দুই কেন্দ্রেই জয়ের মুখ দেখেন তিনি। তবে ওয়েনাড়ের সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন রাহুল। সেখানে উপনির্বাচনে কংগ্রেস প্রার্থী করবে প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে।

আরও পড়ুন : Lok Sabha Election 2024 Result : ‘রেজাল্ট মোদীর জনপ্রিয়তাকে ধ্বংস করেছে, রাহুলের গ্রহণযোগ্যতা বাড়িয়েছে’: কর্ণাটকের মুখ্যমন্ত্রী Siddaramaiah

কী জানিয়েছেন রাহুল?

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গের বাড়িতে আলোচনার পরে সাংবাদিক বৈঠকে রাহুল (Rahul Gandhi) এ প্রসঙ্গে কথা বলেন। তিনি বলেন, তাঁর পক্ষে এই সিদ্ধান্ত নেওয়া কঠিন ছিল, কারণ ওয়েনাড়ের মানুষ তাঁর পাশে দাঁড়িয়েছেন। রায়বরেলী এবং ওয়েনাড়ের মানুষের সঙ্গে তাঁর আত্মিক সম্পর্ক। তিনি ওয়েনাড় ছাড়ছেন, কিন্তু প্রিয়াঙ্কা লড়বেন সেখান থেকে।

রাহুল (Rahul Gandhi) আরও বলেছেন যে, তিনি রায়বরেলী বেছে নিলেও ওয়েনাড়ের সঙ্গে তাঁর যোগাযোগ থাকবে। তিনি বলেন, ‘আমি চাই সবাই জানুক যে প্রিয়াঙ্কা ওয়েনাড়ের নির্বাচনে লড়বেন ঠিকই, কিন্তু আমি ওয়েনাড়ে বারবার ফিরে যাব। বলা যেতে পারে, রায়বরেলী এবং ওয়েনাড়- এই দুই কেন্দ্রই দু’জন সাংসদ পাবে।’

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular