Saturday, September 7, 2024
HomeBreakingArvind Kejriwal : জোরালো ধাক্কা খেলেন কেজরিওয়াল! জামিনের নির্দেশে সাময়িক স্থগিতাদেশ

Arvind Kejriwal : জোরালো ধাক্কা খেলেন কেজরিওয়াল! জামিনের নির্দেশে সাময়িক স্থগিতাদেশ

নিম্ন আদালত জামিন মঞ্জুর করে দিয়েছিল। সেই অনুযায়ী আজই হয়তো জামিনে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারতেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। কিন্তু সেগুড়ে বালি! তীরে এসে যেন তরী ডুবল কেজরিওয়ালের! শুক্রবার সকালে দিল্লি হাইকোর্ট নিম্ন আদালতের জামিনের রায়ে স্থগিতাদেশ জারি করল বলে জানা গিয়েছে।

কী ঘটেছে?

জানা গিয়েছে, ২ দিন ধরে শুনানির পর, ২০ জুন বৃহস্পতিবার, দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টের বিশেষ বিচারক ন্যায় বিন্দু এই আদেশ দেন। জামিন পাওয়ার জন্য কেজরিওয়ালকে (Arvind Kejriwal) এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ড জমা দিতে বলা হয়। এই জামিনের বিরোধিতা করেছিল ইডি। আদালতের কাছে জামিন বন্ডে সই করার আগে ৪৮ ঘণ্টা সময়ও চেয়েছিল তারা, যদিও সেই সময় দিতে রাজি হয়নি আদালত।

আরও পড়ুন : Arvind Kejriwal : আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন কেজরিওয়াল

নিম্ন আদালতের দেওয়া আদেশকে উচ্চ আদালতে চ্যালেঞ্জ করার কথা জানায় ইডি এবং দিল্লি হাইকোর্টের দ্বারস্থও হয় তারা। শুক্রবার দিনের শুরুতেই হাইকোর্ট জানিয়ে দেয়, যতক্ষণ না ইডির আনা নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানানোর আবেদনের নিষ্পত্তি হচ্ছে ততক্ষণ পর্যন্ত আগের নির্দেশ স্থগিত থাকবে।

উল্লেখ্য, গত ২১ মার্চ দিল্লি আবগারি দুর্নীতি মামলায় টাকার তছরুপের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal)। ২০২১-২২ এর ওই আবগারি আইন পরে রদ করে দেওয়া হয়েছিল।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular