Wednesday, October 23, 2024
HomeBreakingAbhishek-Aishwarya: ঐশ্বর্যা-অভিষেকের দাম্পত্যে তৃতীয় ব্যক্তি? কাকে নিয়ে গুঞ্জন জানেন?

Abhishek-Aishwarya: ঐশ্বর্যা-অভিষেকের দাম্পত্যে তৃতীয় ব্যক্তি? কাকে নিয়ে গুঞ্জন জানেন?

প্রায় বছরখানেকের ওপর হয়ে গেল, ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের (Abhishek-Aishwarya) ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা যেন থামতেই চাইছে না। উপরন্তু দিন দিন তা আরও বেড়েই চলেছে। গুজব না সত্যি সেটা তো খোদ তারকারাই স্পষ্ট করে বলতে পারবেন, তবে এই দুই হাইপ্রোফাইল সেলেবদের ব্যক্তিগত জীবনকে নিয়ে নানান কথাবার্তা-গুজব বলিপাড়ার অলিতে-গলিতে ছড়িয়ে পড়েছে।

গুজবের খুঁটিনাটি

গুঞ্জন, তাঁদের (Abhishek-Aishwarya) সংসার নাকি ভাঙার পথে! আর এরই সঙ্গে জড়িয়েছে বলিউডেরই এক জনপ্রিয় অভিনেত্রীর নাম। অভি-অ্যাশের দূরত্ব নাকি তাঁর কারণেই আরও বাড়ছে! আর এই অভিনেত্রীর নাম হল- নিমরত কৌর।

উল্লেখ্য, ‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক এবং নিমরত। ছবির শুটিং চলাকালীনই কি তাহলে মন দেওয়া নেওয়ার শুরু? উঠছে এমনই নানান প্রশ্ন। তবে এই নিয়ে মুখ খোলেননি ঐশ্বর্যা, অভিষেক বা নিমরত কেউই। তাই আপাতত বিষয়টিকে গুজবই মনে করছেন অনেকে।

আরও পড়ুন: Urmila Matondkar: বিয়ে ভাঙছে উর্মিলার? কেন? কারণ ঘিরে জল্পনা বি-টাউনে

প্রসঙ্গত, গত এপ্রিল মাসে স্বামীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্যা। তারপর আর অভিনেত্রীর ভেরিফায়েড প্রোফাইলে দু’জনের (Abhishek-Aishwarya) কোনও ছবি দেখা যায়নি। এর আগে অনেক সময়ই শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যার সম্পর্ক তলানিতে ঠেকেছে! মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী!

যদিও এই রটনার কোনও সত্যতা নেই বলেই মনে করেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের (Abhishek-Aishwarya) অনুরাগীরা। এই দুই জনপ্রিয় জুটিকে আবারও একসঙ্গে দেখার জন্য মুখিয়ে তাঁদের অগণিত ভক্তেরা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular