Thursday, October 17, 2024
HomeBreakingKrishnanagar: কৃষ্ণনগরে পুজোমণ্ডপে তরুণীর অর্ধনগ্ন-অর্ধদগ্ধ দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

Krishnanagar: কৃষ্ণনগরে পুজোমণ্ডপে তরুণীর অর্ধনগ্ন-অর্ধদগ্ধ দেহ উদ্ধার, চাঞ্চল্য এলাকায়

আরজি কর-কাণ্ডকে ঘিরে উত্তপ্ত বাংলা। এরই মাঝে এবার কৃষ্ণনগরে (Krishnanagar) মিলল তরুণীর অর্ধনগ্ন ও অর্ধদগ্ধ দেহ। বুধবার সকালে কৃষ্ণনগরের এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কী জানা গিয়েছে?

বুধবার সকালে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপারের অফিসের কিছুটা দূরেই অজ্ঞাতপরিচয় এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখা যায়। একটি পুজো মণ্ডপের উল্টো দিকে রাস্তাতেই পড়েছিল ছিল তরুণীর অর্ধনগ্ন এবং অর্ধদগ্ধ দেহ। সঙ্গে সঙ্গে কৃষ্ণনগরের (Krishnanagar) কোতোয়ালি থানায় খবর দেওয়া হয়৷ পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়।

এলাকাবাসীর একাংশের মতে, ধর্ষণ করার পর খুন করা হয়েছে ওই তরুণীকে! আর প্রমাণ লোপাটের জন্যই পুড়িয়ে দেওয়া হয়েছে মুখ এবং শরীরের কিছুটা অংশ।

আরও পড়ুন: RG Kar Protest: মেয়ের উদ্যোগে পুজো শুরু হয়েছিল: ধরনা মঞ্চে চোখে জল তিলোত্তমার বাবা-মা-এর

এই ঘটনায় একজনকে গ্রেফতার করে পুলিশ। পরে একাধিকজনকে আটকও করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। অভিযুক্তদের চিহ্নিত করতে শহরের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলেও জানানো হয়েছে। তবে পুলিশ সূত্রে খবর, ধৃত যুবক তরুণীর পরিচিত ছিল।

এদিকে জানা যাচ্ছে, কৃষ্ণনগরে (Krishnanagar) নির্যাতিতা তরুণীর মা আস্থা রাখতে পারছেন না পুলিশের উপর! তাই তাঁরা মেয়ের তদন্তের দায়িত্বভার দিতে চান সিবিআইয়ের হাতে। বৃহস্পতিবার সেই আবেদন নিয়ে তাঁরা কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হতে পারেন বলেও জানা গিয়েছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular