Thursday, October 17, 2024
HomeBreakingArjun Singh: অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা-গুলি! আহত বিজেপি নেতা!

Arjun Singh: অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা-গুলি! আহত বিজেপি নেতা!

পুজোর মুখেই ফের রণক্ষেত্র হয়ে উঠল বিজেপি নেতা অর্জুন সিংয়ের এলাকা জগদ্দল। বারাকপুরের প্রাক্তন সাংসদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার সকালে এই ঘটনায় অগ্নিগর্ভ পরিস্থিতি হয় জগদ্দলের মেঘনা মোড়ে। দুষ্কৃতীরা গুলি ও বোমা চালায় বলে অভিযোগ। অর্জুন সিং ও তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা একজন সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন বলে জানা যায়।

কী জানা গিয়েছে?

অর্জুন সিংয়ের বাড়ির সামনে এই ঘটনা ঘটার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী। অর্জুন সিং অভিযোগ করেন, পুলিশের সামনেই চলে গুলি-বোমাবাজি। জানা গিয়েছে, শুক্রবার সকালে অর্জুন সিংয়ের বাড়ির সামনে বেশ কয়েকটি বাইক নিয়ে এসেছিল একদন দুষ্কৃতী। হঠাৎই বোমাবাজি শুরু করে দেয় তারা। চলে কয়েক রাউন্ড গুলিও। আওয়াজ শুনে বাড়ির বাইরে অর্জুন সিং বেরিয়ে এলে বোমার স্প্লিন্টার ছিটকে এসে লাগে তাঁর পায়ে।

আরও পড়ুন: Roopa Ganguly: রাতভর উত্তপ্ত বাঁশদ্রোণীতে ধরনা, গ্রেফতার রূপা গাঙ্গুলি

অর্জুনের অভিযোগ, তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশের সামনেই বোমা মারা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালেও অর্জুনের বাড়ি মজদুর ভবনে হামলা, বোমাবাজির ঘটনা ঘটেছিল। সেই ঘটনার তদন্তের দায়িত্ব পেয়েছিল এনআইএ!

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular