Friday, September 20, 2024
HomeBreakingiPhone 16 কিনতে হুড়োহুড়ি, লম্বা লাইন স্টোরগুলিতে

iPhone 16 কিনতে হুড়োহুড়ি, লম্বা লাইন স্টোরগুলিতে

চলে এসেছে অ্যাপেলের লেটেস্ট iPhone 16 সিরিজ। আর ভারতে তা পাওয়া যেতেই আইফোনপ্রেমীদের উচ্ছ্বাস, ফোন কেনার হিড়িক ধরা পড়ল ক্যামেরায়।

আপডেটেড ডিজাইন, উন্নতমানের হার্ডওয়্যার সমৃদ্ধ iPhone 16, iPhone 16 Plus, iPhone 16 Pro, and iPhone 16 Pro Max কিনতে দোকানে দোকানে ক্রেতাদের উপচে পড়া ভিড়। অ্যাডভান্সড ডিসপ্লে, আরও উন্নত ব্যাটারি লাইফ এবং ক্যামেরা সিস্টেম রয়েছে এই লেটেস্ট সিরিজে। এই লেটেস্ট মডেল হাতে পেতে মুম্বই, দিল্লির আইফোন স্টোরগুলিতে লম্বা লাইন দেখা গেল ক্রেতাদের।

আরও পড়ুন : Robot : কৃষ্ণনগরে ‘রোবো অনন্যা’র টানে রেস্তোরাঁয় ভিড় ভোজনরসিকদের!

কত দাম?

জানা গিয়েছে, ভারতে iPhone 16-এর দাম শুরু হচ্ছে ৭৯,৯০০ টাকা থেকে। এতে রয়েছে ১২৮জিবি স্টোরেজ। iPhone 16 Plus শুরু হচ্ছে ৮৯,৯০০ টাকা থেকে, এতে রয়েছে ১২৮জিবি ভ্যারিয়েন্ট। এই দু’টিই আবার ২৫৬জিবি এবং ৫১২জিবি স্টোরেজ সহও পাওয়া যাবে। iPhone 16 সিরিজের ফোনগুলি কালো, গোলাপি, টিল, আলট্রাম্যারিন এবং সাদা রঙে পাওয়া যাবে।

অন্যদিকে, ১২৮জিবি স্টোরেজ সহ iPhone 16 Pro-এর দাম শুরু হচ্ছে ১,১৯,৯০০ টাকা থেকে এবং ২৫৬জিবির iPhone 16 Pro Max-এর দাম শুরু হচ্ছে ১,৪৪,৯০০ টাকা থেকে। এগুলি ৫১২জিবি এবং ১টিবি স্টোরেজ সহও পাওয়া যাবে। এই মডেলগুলি ব্ল্যাক টাইটেনিয়াম, ডেজার্ট টাইটেনিয়াম, ন্যাচারাল টাইটেনিয়াম, এবং হোয়াইট টাইটেনিয়ামে পাওয়া যবে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular