Thursday, September 19, 2024
HomeBreakingCV Ananda vs Mamata: 'মুখ্যমন্ত্রীর সঙ্গে আর কখনও মঞ্চ শেয়ার করব না,'...

CV Ananda vs Mamata: ‘মুখ্যমন্ত্রীর সঙ্গে আর কখনও মঞ্চ শেয়ার করব না,’ ঘোষণা রাজ্যপালের

আরজি কর-কাণ্ডে ক্ষোভ উগরে দিচ্ছেন রাজ্য়বাসী৷ প্রতিবাদ প্রদর্শনে রাতের পর রাত জাগছেন সকলে৷ প্রতিবাদরত সাধারণ মানুষের আন্দোলনকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বৃহস্পতিবার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন তিনি। স্পষ্ট জানিয়ে দেন, “আমি সামাজিকভাবে মুখ্যমন্ত্রীকে বয়কট করছি।” নাম না করে ‘লেডি ম্যাকবেথ’ বলেও কটাক্ষ করেন বোস!

কী এই সামাজিক বয়কট?

রাজ্যপাল নিজের ৫ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে সামাজিক বয়কট প্রসঙ্গে ব্যাখ্যাও দেন৷ তিনি বলেন, “সামাজিক বয়কট মানে আমি মুখ্যমন্ত্রীর সঙ্গে কোনও পাবলিক প্ল্যাটফর্মে একসঙ্গে থাকব না।”

তিনি আরও বলেন, “রাজ্যপাল হিসাবে আমি মুখ ফিরিয়ে থাকতে পারি না। আমি স্থির করেছি, মুখ্যমন্ত্রীকে সামাজিকভাবে বয়কট করব। কোনও সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী থাকলে, সেখানে আমি থাকব না।”

আরও পড়ুন: RG Kar Protest: লাইভস্ট্রিমিংয়ে কি ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী Mamata? উঠছে প্রশ্ন

এছাড়া তিনি বাংলার আইন-শৃঙ্খলা নিয়েও একাধিক প্রশ্ন তোলেন। রাজ্যপাল বলেন, “বাংলাজুড়ে সন্ত্রাসের আবহাওয়া চলছে৷ আরজি কর-কাণ্ডে বিচার চাইছেন বাংলার মানুষ৷ কিন্তু, রাজ্য সরকার তার দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে৷ মুখ্যমন্ত্রীর তাঁর দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন ৷ রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী, রাজ্যের পুলিশমন্ত্রী তাঁর দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন ৷ কিন্তু, রাজ্যপাল হিসেবে দায়িত্ব পালনে আমি বাধ্য৷ আন্দোলনরত বাংলার মানুষদের প্রতি অবিচার করতে পারি না৷ নবান্ন কোনওভাবে সত্যকে ধামাচাপা দিতে পারবে না৷”

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular