Thursday, September 19, 2024
HomeদেশAndhra Pradesh : গার্লস হস্টেলে স্নানঘরে গোপন-ক্যামেরা, ছড়িয়ে পড়ল ভিডিও!

Andhra Pradesh : গার্লস হস্টেলে স্নানঘরে গোপন-ক্যামেরা, ছড়িয়ে পড়ল ভিডিও!

নারী-নিরাপত্তা যে প্রশ্নের মুখে তা বারবার প্রমাণ করছে দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া ঘটনা। কলকাতায় আরজি কর হাসপাতালের ঘটনা সবাইকে বিচারের দাবিতে রাস্তায় নামতে বাধ্য করেছে, নারী নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করার দাবিতে আজ সরব মহিলা-পুরুষ নির্বিশেষে সকলে। কিন্তু তার মাঝেই অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) ঘটে যাওয়া একটি ঘটনায় ফের নিন্দার ঝড়।

কী অভিযোগ?

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের Gudlavalleru College of Engineering-এ মেয়েদের হস্টেলের বাথরুমে একটি ক্যামেরা রাখা ছিল, যাকে ঘিরে হইচই পড়ে যায়। অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলাতে রয়েছে এই কলেজ। অভিযোগ মেয়েদের স্নানঘরে রাখা ওই ক্যামেরাতে ভিডিও রেকর্ড হতে থআকে এবং তা পড়ুয়াদের মধ্যে ছড়িয়েও পড়ে।

আরও পড়ুন : RG Kar-এর ঘটনায় Mamata-কে দ্রুত পদক্ষেপ গ্রহণের আর্জি Hema Malini’র

এই ঘটনা (Andhra Pradesh) সামনে আসতেই মামলা দায়ের করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফাইনাল ইয়ারের এক পড়ুয়াকে আটক করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ছাত্রীদের নিরাপত্তার বিষয়টি নিয়ে বৃহস্পতিবার রাত থেকে প্রতিবাদের ঝড় ওঠে।

এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবিতে প্রতিবাদে নামে পড়ুয়ারা। অভিযোগের প্রেক্ষিতে উপস্থিত হয় পুলিশ। যদিও, কলেজ কর্তৃপক্ষের দাবি, মহিলাদের হস্টেলে কোনও ক্যামেরা পাওয়া যায়নি। তবে ক্যাম্পাসে বাড়তি নিরাপত্তার ওপর জোর দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular