Friday, October 18, 2024
HomeদেশPM Modi spoke in Maharajganj : বিশ্ব এই সময়ে অনেক চ্যালেঞ্জের...

PM Modi spoke in Maharajganj : বিশ্ব এই সময়ে অনেক চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যাচ্ছে, ভারতের জন্য শক্তিশালী হওয়া খুবই গুরুত্বপূর্ণ

ইন্ডিয়া নিউজ বাংলা

PM Modi spoke in Maharajganj

উত্তরপ্রদেশে : বর্তমানে বিশ্ব এই সময়ে অনেক চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছে, এই পরিস্থিতি থেকে কেউই অচ্ছুত থাকতে পারবে না। এটি বিশ্বের প্রতিটি নাগরিককে কোনো না কোনোভাবে প্রভাবিত করে। এমন পরিস্থিতিতে ভারতের জন্য শক্তিশালী হওয়া খুবই জরুরি। কৃষি থেকে সামরিক, সমুদ্র থেকে মহাকাশ সব ক্ষেত্রেই ভারতকে শক্তিশালী করতে হবে। তাই দেশের এত বড় রাজ্য হিসেবে ইউপির দায়িত্ব সবচেয়ে বড়। মহারাজগঞ্জে জনসভায় একথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিরোধী দল চায় না দেশ শক্তিশালী হোক  PM Modi spoke in Maharajganj

প্রধানমন্ত্রী বলেন যে কিছু পরিবার কখনই ভারতকে সক্ষম এবং উত্তরপ্রদেশকে ক্ষমতাধর করতে পারে না। এই করোনার সময়ে, আপনি দেখেছেন যে এই লোকেরা কীভাবে ভারতের আত্মবিশ্বাসে আঘাত করতে কোনও কিছু বাকি রাখেনি। ভারতে তৈরি করোনা ভ্যাকসিন এই সব পরিবারের সদস্য সহ প্রত্যেক ভারতীয়ের গর্ব করা উচিত। অথচ সেই ভ্যাকসিনের বিরুদ্ধে  দেশের গরিবদের উস্কে দেওয়ার চেষ্টা করেছিলেন তারা।

রাস্তা নেটওয়ার্ক  PM Modi spoke in Maharajganj

নেপাল সীমান্তে রাস্তার নেটওয়ার্ক ছড়িয়ে দেওয়া হচ্ছে। প্রধান সড়কগুলোকে ৪ লেনে রূপান্তরিত করা হচ্ছে। কুশীনগরে আন্তর্জাতিক বিমানবন্দর স্থাপনের পর এখন এখানে পর্যটকের সংখ্যাও বাড়বে। সে কারণে এবারের নির্বাচনে তাদের আবারও পরাজিত হতে হয়েছে। এই বাজেটে আমাদের সীমান্ত সংলগ্ন শেষ গ্রামগুলোর উন্নয়নে বিশেষ পরিকল্পনা করা হয়েছে।

PM Modi spoke in Maharajganj

আর ও পড়ুন BJP bandh  পুরভোটে সন্ত্রাসের প্রতিবাদে শহরজুড়ে বিজেপির প্রতিবাদ ও বিক্ষোভ

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular