Thursday, October 24, 2024
Homeরাজ্যনদিয়াSentenced to life imprisonment in Nadia শিশু খুনে চারজনের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা

Sentenced to life imprisonment in Nadia শিশু খুনে চারজনের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Sentenced to life imprisonment in Nadia এক শিশুকে অপহরণ করে খুনের ঘটনায় দুই মহিলা-সহ চারজনকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল রানাঘাট আদালত। সূত্রের খবর, ২০১৪ সালের ৪ অগস্ট নদিয়ার হাঁসখালি থানার গাড়াপোতার বাসিন্দা মিলন বিশ্বাসের আট বছরের সন্তান রজত বিশ্বাসকে অপহরণ করে দুষ্কৃতীরা। সরকারি পক্ষের আইনজীবী অপূর্ব ভদ্র জানান, অপহরণের পরে ফোন করে মিলনবাবুর কাছ থেকে ছেলের মুক্তিপণ হিসেবে ১০ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। এর পরই হাঁসখালি থানায় ছেলের অপহরণের অভিযোগ দায়ের করে বাবা মিলন বিশ্বাস। অভিযোগ এই ঘটনার তিনদিন পর স্থানীয় এক পাট বাগানের ভিতর থেকে শিশুটির পচাগলা দেহ উদ্ধার করে হাঁসখালি থানার পুলিশ।

১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা Sentenced to life imprisonment in Nadia

আরও পড়ুন : Land dispute in Nadia উলটপুরাণ নদিয়ায়! খাসজমিতে বাস দীর্ঘ ৭০ বছর, ৬৫টি পরিবারের জমির পাট্টা অন্য ব্যক্তির নামে

এই ঘটনার তদন্ত শুরু করে মিলন বিশ্বাসের মোবাইলে আসা ফোন কলের নম্বরের সূত্র ধরে নবদ্বীপের বাসিন্দা চৈতালি পাল (২০), উত্তর ২৪ পরগনার বাগদার বাসিন্দা মনিকা বাগচী (২১), মায়াপুরের বাসিন্দা সঞ্জয় দাস (৩৫) এবং হাঁসখালি এলাকার বাসিন্দা হরিদাস বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। এরপর রানাঘাট আদালতে টানা কয়েক বছর বিচার-প্রক্রিয়া চলার পর সোমবার আদালত আট বছরের রজত বিশ্বাসকে অপহরণ ও পরে মুক্তিপণ না পেয়ে শ্বাসরোধ করে খুন ও প্রমাণ লোপাটের চেষ্টার অভিযোগে অভিযুক্ত ২ মহিলা-সহ চারজনকে দোষী সাব্যস্ত করে। মঙ্গলবার চারজনের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ঘোষণা করেন বিচারক। আদালতের এই রায়কে সাধুবাদ জানিয়েছেন মৃত শিশুর পরিবার।

———–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular