Thursday, October 24, 2024
Homeরাজ্যপূর্ব বর্ধমানBJP's factionalism বর্ধমানে প্রকাশে বিজেপির কোন্দল

BJP’s factionalism বর্ধমানে প্রকাশে বিজেপির কোন্দল

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা, BJP’s factionalism বর্ধমানে বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে স্বজনপোষণ, একনায়কতন্ত্র সহ একাধিক অভিযোগ। এই অভিযোগ তুলে পদত্যাগ করলেন বর্ধমান সদর জেলা যুব সভাপতি শুভম নিয়োগী। বর্ধমান বিজেপি যুুব সভাপতির অভিযোগ,তার পদকে অপমান করেছে বর্ধমান জেলা বিজেপি সভাপতি।  

না জানিয়ে পদ থেকে সরিয়ে দেওয়া বর্ধমান বিজেপি যুুব সভাপতিকেBJP’s factionalism

শুভমের অভিযোগ, কয়েকদিন আগে একটি সাংবাদিক সম্মেলনে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা জানান,শুভম নিয়োগীকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। শুভমের বক্তব্য,এবিষয়ে তাকে কিছু জানানো হয়নি। শুভম আরও বলেন,’আমি ১৭ বছর বয়স থেকে বিজেপি করছি। আমার বিরুদ্ধে ১৪টি কেস রয়েছে। দু’বার আঠাশ দিন জেল খেটেছি। ২০ বছর বয়সে জেলা যুব সভাপতির দ্বায়িত্ব পাই। কিন্তু বর্তমান সভাপতি দলের জন্য কিছু করেন নি। তিনি ভয়ে নিজের বাড়ি বা ফ্লাটে থাকেন না। নিজের ইচ্ছেমত জেলা কমিটি বানিয়েছেন। যেখানে, জেলার আদি বিজেপি নেতারা স্থান পাননি। অসহায় বোধ করছি সেকারণেই জেলা যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিলাম।’ তবে তিনি বিজেপির একনিষ্ঠ কর্মী হিসাবে কাজ করবেন। এবং বর্তমান জেলা সভাপতির বিরুদ্ধে পথে নামবেন।

বর্তমান জেলা সভাপতির বিরুদ্ধে পথে নামার হুমকিBJP’s factionalism

সামনেই বর্ধমান পৌরসভার নির্বাচন। অনান্য দলগুলি ইতিমধ্যে দেয়াল লিখন শুরু করে দিয়েছে। কিন্তু, বিজেপি এখনও সেই কর্মসূচি শুরু করতে পারেনি। এছাড়া বর্ধমান জেলা থেকে শাসকদলের একাধিক দুুর্নীতির খবরও সামনে আসছে। সে বিষয়ে বর্তমান জেলা সভাপতির কোন ভ্রুক্ষেপ নেই। নতুন জেলা কমিটিতে স্বজন পোষণের অভিযোগ তুলে শুভম জানান,এই জেলাতে মতুয়া সম্প্রদায়ের প্রচুর ভোট রয়েছে। কিন্তু সেই মতুয়া সম্প্রদায়ের কাউকেই নতুন জেলা কমিটিতে রাখেননি জেলা সভাপতি অভিজিৎ বাবুু। গোটা বিষয়টি সবিস্তারে রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন শুভম। প্রয়োজনে সভাপতির বিরুদ্ধে পথে নামার কথা জানিয়েছে পদত্যাগকারী এই যুব নেতা। এবিষয়ে বিজেপির বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ বাবু কোন মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন : উলটপুরাণ নদিয়ায়! খাসজমিতে বাস দীর্ঘ ৭০ বছর, ৬৫টি পরিবারের জমির পাট্টা অন্য ব্যক্তির নামে

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular