Thursday, September 19, 2024
Homeরাজ্যকোচবিহারRasikbil tourist center open নির্দেশিকা মেনে ৭৫ শতাংশ পর্যটক নিয়ে খুলে গেল...

Rasikbil tourist center open নির্দেশিকা মেনে ৭৫ শতাংশ পর্যটক নিয়ে খুলে গেল রসিকবিলের দরজা

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা, Rasikbil tourist center open সরকারি নির্দেশিকা মেনে আজ থেকে পর্যটকদের জন্য  খুলে গেল রসিকবিলের দরজা। পর্যটন কেন্দ্র খুলে যাওয়ায় খুশি পর্যটকরা।

৭৫ শতাংশ পর্যটক নিয়ে খুলল রসিকবিল পর্যটন কেন্দ্রRasikbil tourist center open

রাজ্য জুড়ে করোনার তৃতীয় ঢেউ রুখতে সমস্ত পর্যটন কেন্দ্র গুলি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য সরকার। করোনা সংক্রমণ এখনও পুরোপুরি না গেলেও বেশ কিছুটা কমেছে রাজ্যে সংক্রমণের হার। এই পরিস্থিতিতে সোমবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে ৭৫ শতাংশ পর্যটক নিয়ে রাজ্যের সমস্ত পর্যটনকেন্দ্র খোলার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সেইমতো মঙ্গলবার ১১টা থেকেই কোচবিহার জেলার শেষ প্রান্তে অবস্থিত রসিকবিল মিনি জু পর্যটন কেন্দ্রের দরজা পর্যটকদের জন্য খুলে দেওয়া হয়। কোভিড বিধি মেনে মাস্ক, স্যানিটাইজার ছাড়াও থার্মাল চেকিং করার পরে তবেই পর্যটকদের অনুমতি দেওয়া হচ্ছে রসিক বিলের ভিতরে প্রবেশের। পুনরায় পর্যটনকেন্দ্র খুলে যাওয়ায় মুখে হাসি ফুটেছে স্থানীয় ব্যবসায়ীদেরও।

মুখে হাসি পর্যটক থেকে স্থানীয় ব্যবসায়ীদের Rasikbil tourist center open

করোনার দ্বিতীয় ধাক্কা কাটিয়ে জানুয়ারির প্রথমদিকে কিছুদিনের জন্য খুলে দেওয়া হয়েছিল রসিকবিল পর্যটন কেন্দ্র। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ে সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী হওয়ায় বন্ধ করে দেওয়া হয়েছিল এই পর্যটন কেন্দ্র। ফলে আর্থিক সমস্যায় পড়েছিলেন স্থানীয় ব্যবসায়ীরা। মুখ্যমন্ত্রীর ঘোষণা মত মঙ্গলবার থেকে পর্যটন কেন্দ্র গুলি খুলে যাওয়ায় হাসি ফুটেছে পর্যটক থেকে স্থানীয় ব্যবসায়ীদের মুখে।

আরও পড়ুন : কোটি টাকার ব্রাউন সুগার বাজেয়াপ্ত, গ্রেফতার ১

 

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular