Friday, October 18, 2024
Homeরাজ্যপূর্ব বর্ধমানSTF raids again in Burdwan drug case মাদককাণ্ডে ফের এসটিএফের অভিযান বর্ধমানে

STF raids again in Burdwan drug case মাদককাণ্ডে ফের এসটিএফের অভিযান বর্ধমানে

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা : STF raids again in Burdwan drug case ফের এসটিএফের অভিযান বর্ধমানে। এবার ধৃত মাদক কারবারি বাবর মণ্ডলকে নিয়ে বর্ধমানে তাঁর বাড়িতে আসে এসটিএফ। বুধবার এসটিএফের দুটি দল আসে বর্ধমানে। একটি দল যায় বাবর মণ্ডলের গোপালনগরের বাড়িতে। অপর দলটি বাবর মণ্ডলের স্ত্রী সাবিনা মণ্ডল ও ছোট ছেলে রাজ মণ্ডলকে নিয়ে বর্ধমান শহরের বিবেকানন্দ কলেজ মোড়ের বাড়িতে যায়। ওই বাড়িতে ঘণ্টাখানেক ধরে বাবর মণ্ডলকে নিয়ে তল্লাশি চালায় এসটিএফ। বাড়িতে প্রচুর পরিমাণ সম্পত্তির হদিস মেলে। বহু মূল্যের বেশ কয়েকটি জায়গার দলিল এসটিএফ উদ্ধার করে এই বাড়ি থেকে। উদ্ধার একটি নীল রঙের ডাইরি। ওই ডাইরি থেকে তদন্তকারীরা বেশ কিছু তথ্য পায়। কাকে মাদক সরবরাহ করা হত তার একটি তালিকা মেলে ডাইরিতে। পাশাপাশি বাড়িতে থাকা একটি বিলাসবহুল চারচাকা গাড়িটিও এসটিএফ বাজেয়াপ্ত করে নিয়ে যায়। এই অভিযানে সঙ্গে ছিল বর্ধমান থানার পুলিশ।

মাদক কারবারি বাবর মণ্ডলকে নিয়ে ফের তল্লাশি STF raids again in Burdwan drug case

আরও পড়ুন : Weapons recovered in West Midnapore মাটির তলা থেকে একশোরও বেশি বন্দুক ও হাজারের বেশি কার্তুজ উদ্ধার! গোয়ালতোড়ে চাঞ্চল্য

উল্লেখ্য গত ১০ জানুয়ারি বর্ধমান শহরের উপকন্ঠে মাদকচক্রের হদিশ মেলে। তল্লাশিতে এসটিএফ মাদকের কারখানার সন্ধান পান। ঘটনায় দু’জনকে গ্রেফতার করে স্পেশাল টাস্ক ফোর্সের আধিকারিকরা। ধৃতরা সম্পর্কে বাবা ও ছেলে। বাবার নাম বাবর মণ্ডল ও ছেলের নাম রাহুল মণ্ডল। এদের বাড়ি বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের ধারে পালার মোড়ের কাছে গোপালনগর এলাকায়। এসটিএফের অভিযানে দু’জনকে গ্রেফতার করার পাশাপাশি উদ্ধার হয় ১৩ কেজি হেরোইন-সহ প্রচুর মাদকের উপকরণ।

গত ১০ জানুয়ারি গোপালনগরের বাড়ির সংলগ্ন কারখানা থেকে টাকা গণনা করার মেশিন, ওয়েট মেশিন পুলিশ বাজেয়াপ্ত করেছিল। উদ্ধার হয় ২০ লক্ষের বেশি টাকা। সেদিন ধৃতদের প্রথমে রাতে বর্ধমান থানায় রাখা হয়। পরদিন সোমবার তাদের হাওড়ার গোলাবাড়ি থানায় নিয়ে যাওয়া হয়। কারখানায় প্রচুর সংখ্যক প্লাস্টিকের জার পাওয়া যায়। এসটিএফ সূত্রে জানা যায়, ১০ জানুয়ারি মাদকচক্রের ভিন্নকাণ্ডে মোট ৬ জন গ্রেফতার হয়। দু’জন ওড়িশা ও দু’জনকে মণিপুর থেকে গ্রেফতার করে এসটিএফ।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular